কুমিল্লার বুড়িচংয়ে শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা অনুষ্ঠিত

জহিরুল হক বাবু।।
কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়ার) সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের বলেন, শিক্ষকরা হচ্ছে এদেশের মানুষ গড়ার কারিগর। শিক্ষকের মাধ্যমে এ সমাজে শিক্ষার আলো ছড়াচ্ছে। বর্তমানে কিন্ডারগার্টেন থেকে ভালো রেজাল্ট করে অনেক মেধাবী শিক্ষার্থী তৈরি হচ্ছে । গতকাল ১৩ জুলাই শনিবার বুড়িচং উপজেলা অডিটোরিয়ামে বুড়িচং উপজেলা কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন কর্তৃক আয়োজিত শিক্ষক সম্মেলন ও সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষা উন্নয়নে আমার সব সময় সহযোগিতা থাকবে। কিন্ডারগার্টেনের কোমলমতি শিক্ষার্থীরা হচ্ছে দেশ ও জাতির ভবিষ্যৎ। একদিন তারাই এ সমাজ এবং দেশের নেতৃত্ব দেবে। তাই এ সকল কিন্ডারগার্টেনের প্রতি সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সম্মেলনে বুড়িচং উপজেলার ৯ ইউনিয়নের ১৩৭টি কিন্ডারগার্টেন থেকে প্রায় ৯শ শিক্ষক অংশগ্রহণ করেন।

সম্মেলনের শুরুতে ফুল দিয়ে শুভেচ্ছা এবং সংবর্ধনা দেন কুমিল্লা-৫ এর সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ আবু জাহের এবং নবনির্বাচিত বুড়িচং উপজেলার ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী আক্তারকে।
বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন বুড়িচং উপজেলা শাখার সভাপতি সাংবাদিক মো. মোসলেহ উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন, বুড়িচং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী আক্তার।

ইঞ্জিনিয়ার এরশাদ গার্লস হাইস্কুলের সহকারী শিক্ষক মো. ওমর ফারুক ও রুপা আক্তারের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মীর হোসেন মিঠু, এস.এম.জি ম্যানেজিং ডিরেক্টর সুলতান মাহমুদ পলাশ, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা খন্দকার সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির মহাসচিব এম এ মান্নান মনির, কুমিল্লা মীম হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক খায়রুন নেছা (মুক্তা)।

এছাড়া বক্তব্য রাখেন, শংকুচাইল রেসিডেন্সিয়াল একাডেমির চেয়ারম্যান সাংবাদিক মোবারক হোসেন, সংগঠনের সহ-সভাপতি সেলিম ভূইয়া, সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, কাউছার আলম, এনামুল হক সোহেল, রুহুল আমিন, সাইফ উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক শহিদ হোসেন, সাংবাদিক আব্দুল মোমেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য জালাল উদ্দীন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাছেল প্রমুখ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

You cannot copy content of this page